মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২২nd জানুয়ারি ২০১৮

দেশব্যাপী আয়োজিত উন্নয়ন মেলায় বিএমইটি’র অসামান্য অর্জন


প্রকাশন তারিখ : 2018-01-22

“উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে বিগত ১১-১৩ জানুয়ারী ২০১৮ দেশব্যাপী অনুষ্ঠিত হলো উন্নয়ন মেলা-২০১৮।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধিন জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (বিএমইটি)’র নিয়ন্ত্রণাধীন জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, ইন্সটিটিউট অব মেরিন টেকনোলজী, শিক্ষানবিসি প্রশিক্ষণ দপ্তরসমূহ স্ব স্ব জেলার জেলা প্রশাসন আয়োজিত উন্নয়ন মেলায় অংশগ্রহন করে।

উন্নয়ন মেলায় বিএমইটির অধিন দপ্তর/প্রতিষ্ঠানসমূহ অভিবাসন ও দক্ষতা উন্নয়নে বিএমইটির সেবাসমূহের সহজীকরণ এবং বিকেন্দ্রীকরণ কার্যক্রম সাফল্যের সাথে উপস্থাপনের ফলশ্রুতিতে পুরস্কৃত হয়।

দেশব্যাপী ৬৪টি জেলার মধ্যে ৩২টি জেলায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধিন জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (বিএমইটি) পুরস্কৃত হওয়ায় এক অনন্য নজীর সৃস্টি হয়। ১০টি জেলায় ১ম স্থান লাভ, ৭টি জেলায় ২য় স্থান, ৯টি জেলায় ৩য় স্থান এবং ৬টি জেলায় সেরা দশে স্থান লাভ করে।

কর্মদক্ষতা এবং পেশাগত কার্যক্রমে নিষ্ঠা ও নিরলস প্রচেষ্টার ফলশ্রুতিেেত এ ধরনের একটি অসামান্য অর্জন সম্ভব হওয়ায় সংশ্লিষ্ট সকল কর্মকর্তা/কর্মচারীকে বিএমইটির পক্ষ হতে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানানো হচ্ছে।

বিএমইটি’র মহাপরিচালক ও অতিরিক্ত সচিব জনাব মোঃ সেলিম রেজা’র সুযোগ্য ও চৌকস নেতৃত্বে জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (বিএমইটি)-কে অদুর ভবিষ্যতে একটি আন্তর্জাতিক মানের প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলে দেশ ও জাতির সেবায় অনন্য অবদান রাখতে সকল কর্মকর্তা/কর্মচারী দৃঢ়প্রতিজ্ঞ।


Share with :

Facebook Facebook